Trafficmonsion পিটিসি সাইট থেকে দিনে ১ থেকে ১০ ডলার ইনকাম করুন.


আজ আমি আপনাদের সাথে traffic monsoon কে নিয়ে কিছু কথা বলবো । এটির সাথে আপনারা অনেকেই পরিচিত ।
এর জন্য আপনার কি কি প্রয়োজন ::
*ইন্টারনেট সংযুক্ত কম্পিউটার / laptop /ভাল Android phone হলেও হবে ।
*একটি ইমেইল একাউন্ট।
* ১টি PayPal/ payza account. account খোলার আগেই PayPal/payza account খুলতে হবে। পরে খুলে নিলেও অসুবিধা নেই ।
account খোলার সময় PayPal/payza এর email দিতে হবে। (বাংলাদেশে PayPal support করে না, তাই payza দিয়ে dollar withdraw করাই ভালো।
* দিনে সর্বোচ্চ 20 মিনিট সময়
* আর সবথেকে বেশি প্রয়োজন আপনার ইচ্ছা & ধৈর্য ।

এবার কাজ শুরু করা যাকঃ
  1. সঠিকভাবে একাউন্ট তৈরি করাঃ প্রথমে আপনাকে Trafficmonsoon রেজিস্টার করতে হবে।
  2. রেজিস্টার করতে নিচের লিংকে  ক্লিক করুন। তার আগে ১০ মিনিট লেখাটি ভাল করে পরে নিন। 


  1. এবার সাইটের হোম পেইজটি আসবে এখান থেকে Signup button এ ক্লিক করে নিচের তথ্যগলো সঠিক ভাবে দিয়ে আপনার একাউন্টটি তৈরি করুন। এবার যে পেইজটি আসবে তাতে ক্লিক করে নিচের তথ্যগলো সঠিক ভাবে দিয়ে আপনার Traffic monsoon একাউন্টটি তৈরি করুন।
  1. * First Name : (নাম)
  1. *Last Name : (টাইটেল)
  1. *birth day (আপনার জন্ম তারিখ)
  1. * Email Address : (এখানে আপনার ইমেইল একাউন্টটি দিন। এই একাউন্টে আপনার একাউন্টের সকল তথ্য দেওয়া হবে)
  1. * Retype E-mail: (একই ইমেইল একাউন্ট আবার দিন।)
  1. Address : ( ঠিকানা )
  1. City : (শহর)
  1. State : (শহরের নাম দিলেই হবে )
  1. Country :Bangladesh
  1. Postal Code(পোষ্ট কোড ভোটার আইডি কার্ডে দেওয়া আছে )
  1. Phone . (মোবাইল নাম্বার দিন)

  1. * Enter Username: (এখানে একটি ইউজার নেইম নির্বাচন করুন। এর মধ্যে কোনো স্পেইস হবে না)
  1. * Define Password (Letters and Numbers): or Retype Password: (এখানে আপনার একাউন্টের পাসওয়ার্ড দিন।)যেমন ; 123abc#
  1. * Setup a Withdraw Code & Retype Code: (এখানে চার ডিজিটের বেশি একটি পিন নম্বার দিন। ডলার withdraw করার সময় এই পিন দিতে হবে। এই pin টি মনে রাখবেন) যেমন ; ১২৩৪

  1. * Payment Information: (এখানে যদি আপনার ইতিমধ্যে পেইজা অথবা পেপাল একাউন্ট থাকে তাহলে দিয়ে দিন। বাংলাদেশে paypal support করে না, তাই payza দিয়ে dollar withdraw করাই ভালো।
না থাকলে যেটা দিয়ে account করছেন সেটাই দিন । পরে payza খুলে নিলেই হবে ।


  1. What is the name of your best friend as a child? যেমন rahim
  1. What is the name of your elementary school? যেমন Dhaka
  1. In what city or town does your nearest sibling live? Dhaka
  1. এবার I understand and fully agree to ট্রাফিকমনসুন Terms and Conditions Including that any purchase of service is non-refundable. মার্ক করে কেপচা পূরণ করে “Proceed” এ ক্লিক করুন।
  1. এবার আপনাকে আপনার Trafficmonsoon একাউন্ট ভেরিফাই করতে হবে। তার জন্যে আপনার gmail/ yahoo তে log in করুন।  ভেরিফাই করতে আপনার ইমেইল একাউন্ট চেক করুন। ট্রাফিকমনসুন থেকে আপনাকে একটি ইমেল দেওয়া হবে। ইমেইলে আপনার একউন্টের তথ্যসহ আপনার একাউন্ট একটি লিংক দেওয়া হবে। লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে আপনার একাউন্টে লগিং করুন। আপনার একাউন্ট তৈরির কাজ শেষ।
  1. তার পর ভোটার আইডি কার্ড অনুযায়ি  আপনার account এর profile complete করতে হবে । profile complete করতে edit profile এ ক্লিক করুন । সব তথ্য দিন ।ছবির জায়গাই আপনার ছবিটা আপলোড করুন (এটি করা খুব গুরুত্বপূর্ন )। আপনার profile complete করার পর উপরে  my account এ ক্লিক করবেন ।
Edit profile এর নিচে account status ক্লিক করুন
  1. তার পর আপনার ভোটার আইডি অনুজায়ি fast name and last name দিন । তার পর আপনার ভোটার আইডি কার্ডের স্কান করা একটা ছবি আপলোড করুন । আইডি কার্ডের ১ম পাশ ও ২য় পাশ মিলে একটি ছবি হবে । কম্পিউটারে দোকানে গিয়ে বললে ঠিক করে দিবে । ছবির সাইজ যেন ১mb এর কম ছারা যেন বেশি না হয় ।

এখন কথা হল যে আপনার যদি ভোটার আডি কার্ড না থাকে তাহলে আপনি কি করবেন ??আপনার মা/বাবার আইডি কার্ড দিয়ে করতে পারেন । কোনো অসুবিধা নাই ।
আইডি আপলোড করার পর ২ থেকে ৩ দিনের মধ্য আপনার account approved হয়ে যাবে । approved না হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন । আমি সমাধান দিয়ে দিব ।
note.[[[ account করে আমার সাথে যোগাযোগ করলে আমি ১০ মিনিটের ভিতরে account approved করে দিব । ]]]
 কাজের ধাপ

০১..সব এড সময় মতো দেখাঃ একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল প্রতিদিন নিয়মিত এডগুলো দেখা। এড দেখতে দিনে ২-৩ বার প্রতি ৩-৪ঘণ্টা পর পর account এ একাউন্টে লগিং করুন। একাউন্টে লগিং করে কিছু এড পাবেন এড ভেলু01 ও 0.02 হয় প্রতিদিন এই সাইট তিনবার এড দেয় তিনবারে ৩০-৪০ টি এড দেয়। প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন। প্রতিদিন রাত ১২টার পর; দুপুর 12 টার পর এড দেয় তারপর সকাল ৫টার পর আবার এড দেয় আবার বিকালেও কিছু কিছু এড দেয় তবে প্রতিদিন দেয় না

০২..ads দেখার ধাপ সমুহ… account এ login করে নিচে গেলে click here Chas link দেখতে পাবেন। তবে রেজিস্টার করার সাথে সাথে এতো add নাও পেতে পারেন, তবে ২-৩ ঘন্টা পর পেয়ে যাবেন। তখন claim button click করে নিচের ধাপ সমুহ অনুসরন করুন… claim button এ click করলে নিচের picture এর মত আসবে… কিছুক্ষণ অপেক্ষা করলে নিচের মত আসবে। তখন captcha টা box এ সংখ্যা লিখে “credit click” button এ click করুন। box এ সংখ্যা লিখে “credit click” button এ click করলে thanks cradit your click  দেখালে বুজবেন আপনি সফল ভাবে ad দেখেছেন। এমন আসলে বুঝবেন আপনার earn হয়েছে। তখন আপনার account এ $ যোগ হয়ে গেছে। এখন “back to account” button এ click করে এভাবে সব ad গুলো 3-4 ঘণ্টা পর পর দিনে 4-5 বার account এ log in করে দেখুন। 
https://trafficmonsoon.com/?ref=Sujonreza

আমার লিংকে ক্লিক করে একাউন্ট করলে আমি আপনাদের সকল রকম সুবিধা দেব । সকল সমস্যার সমাধান দিব ।তাছাড়া অনেক help পাবেন আমার থেকে ।
আশা করি একটু হলেও কিছু বোঝাতে পেরেছি । কোনো ভুল ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন ।


ফেসবুকে আমি Sujon Reza

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আপনি কি অনলাইনে আয়ও করতে চান..?