আপনি কি অনলাইনে আয়ও করতে চান..?

 আমার লেখাটি মনোযোগ দিয়ে পড়ুন তাহলে আপনিও অনলাইনে ইনকাম করতে পারবেন ১০০%..

অনলাইনে আয় করার ১০০ এর অধিক পদ্ধতি আছে। তার মধ্যে আমার কয়েকটি পদ্ধতি সম্পর্কে ধারনা আছে। তাহলে বুঝুন অনলাইনEarning জগতটা কত বড়। এখানে আমি কয়েকটি পদ্ধতির নাম বলছি। যেমনঃ
) Ptc (সব চেয়ে সহজ ),
) Google adsense,
) Affiliate marketing,
) Web development ( Html/PHP/CSS),
) CMS based web Development (joomla/Wordpress ),
) Dollar sell & buy,
) Forex,
) Web design,
) Online Survey,
১০) SEO,
১১) Data entry,
১২) Chitika ads,
১৩) Blogging,
১৪) Animation,
১৫) Email marketing,
১৬) Social marketing  ( Fb, twitter, google+) ইত্যাদি।



PTC (পিটিসি)

(সব চেয়ে সহজ )

PTC নাম শুনে আবার ভয় পেয়েন না নিচের সম্পূর্ণ লেখাটি পড়েন তাহলেই বুজতে পারবেন। ১ টাকাও Investকরতে হবে না
PTC (পিটিসি) কি?
PTC (পিটিসি) শব্দের পূনরূপ Paid to Click. বাংলায় ক্লিক থেকে টাকা। মূলত PTC (পিটিসি) সাইটে এ্যাডে ক্লিক করলেই টাকা দেয়।

Dolencer/skylencer এর কারনে বাংলাদেশ এর সবাই মনে করে PTCসাইট মানেই ধোঁকা বাজি। কিন্ত না,শুধু ধৈর্য ধরে আসল সাইট চিনতে পারলে মাসে ৪০০০ হাজার থেকে শুরু করে ২ লক্ষ টাকা পর্যন্ত আয় করা যায়। কিন্তু সমস্যা হল আসল সাইট চিনা। কারন প্রতিদিন নতুন নতুন সাইট অনলাইন এ আসে। ১-১২ মাসের  মধ্যে Scam করে চলে যায়। So, নতুন সকল সাইট scamধরে নিয়ে নতুন কোন সাইট এ কাজ করবেন না। যে সব সাইটের বয়স ৫ বছর শুধু সেই সব সাইট হল আসল সাইট। কারন যারা ৫ বছর যাবৎ কোন প্রকার ঝামেলা ছাড়া paymentদিয়ে যাচ্ছে তারা scam হতে পারে না। আর যদি মনে করেন নিজে নিজেGoogle search করে সাইট বের না করে অভিজ্ঞ কারো সহায়তা নিবেন সে ক্ষেত্রে আমি তো আছিই। কারণ আমি গত ১ বছর যাবত ptc সাইটে কাজ করছি। বেশির ভাগ লোকGoogle search করে PTC সাইট বের করে কাজ করে। ১ মাস পরে যখন সাইট scam করে তখন বলা শুরু করে সব ptc সাইট ভুয়া। কিন্তু আমার কথা হচ্ছে সব সাইট যদি ভুয়া হত তাহলে ৩০০০ হাজার কোটি টাকার এই Market কিভাবে টিকে আছে?
PTC (পিটিসি) এর সংক্ষিপ্ত ইতিহাসঃ
২০০৩ সালে সর্ব প্রথম PTC সাইট চালু হয়। England এর একজন এটা চালু করে। কিন্তু তখন PTC সাইট জনপ্রিয় হয়নি। ২০০৭ সালে আমেরিকা থেকে Jim Grago ClixSense Inc (USA) চালু করে। ২০০৮ সালে পর্তুগাল থেকে Fernando Neobux নামক সাইট টি চালু করে। Neobux এর এখন আমেরিকায় অফিস আছে। ২০০৯ সালে Germany এর tim kolb চালু করে  Bucks247 নামের সাইটটি। ২০০৯ সালে  Finland এরSerenity & Saket (indian) নামের দুই জন versity student চালু করেCashnhits নামের সাইটটি। পরে Serenity & Saket দুই জন বিয়ে করেযাই হোক ২০০৯ সালে Dimitrios Kornelatos Kordim (Greece থেকে) Scarletclicks & gptplanet নামে দুইটি সাইট চালু করে। নাম প্রকাশ না করে কেও একজন আমেরিকার থেকে Ayuwage & Innocurrentনামের দুই টি কিছুটা ভিন্ন ধরনের সাইট চালু করে ২০০৯ ও ২০১০ সালে। আরও ১০-২০ টি সাইট আছে। যারা কোন ধরনের ঝামেলা ছাড়া ৫ বছর যাবত  payment  দিয়ে যাচ্ছে। কিন্তু Neobux/clixsence/ojooo ছাড়া অন্য সাইট এর ইনকাম খুব কম। যারা নতুন তাদের জন্য আমি শুধু এই ৩ টি সাইট এ কাজ করার পক্ষ পাতি।

কোনো সাহায্য লাগলে ফেসবুকে আমি

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Trafficmonsion পিটিসি সাইট থেকে দিনে ১ থেকে ১০ ডলার ইনকাম করুন.